আপনি যখন স্কুলে ছিলেন তখন আপনি সম্ভবত লক্ষ্য করেছেন যে আপনার অনেক মহিলা সহপাঠী ছিল যারা স্কুল বছরের বেশিরভাগ সময় চিয়ারলিডিং পোশাক পরেছিল। অবশ্যই, সম্ভবত মজা করার জন্য নয়, কিন্তু কারণ সবসময় চিয়ারলিডারদের প্রয়োজন একটি খেলা ছিল। এই জামাকাপড় উপর রং সবসময় উজ্জ্বল এবং প্রফুল্ল চেহারা ছিল. আপনি তাদের চিয়ারলিডিং জামাকাপড় সবচেয়ে গুরুত্বপূর্ণ আইটেম দেখতে পারেন. এটি ছিল স্কুলের দলের প্রতীক।

যদিও অনেক খেলা আছে যার জন্য চিয়ারলিডারদের প্রয়োজন হয়, তবে এটা প্রায় সবসময়ই সত্য যে স্কুলে সবচেয়ে উল্লেখযোগ্য ইভেন্ট হল ফুটবল। তাই অনেক চিয়ারলিডিং দল গঠন করা হয়েছে এই যুবকদের ফুটবল গেমে তাদের সেরাটা দেওয়ার জন্য প্রচার করার জন্য – স্কুল মাঠে এবং যখন তারা অন্য স্কুলে যায়। তাই মাঠে বিচিত্র লোকদের থেকে আলাদা হতে চিয়ারলিডারদের চিয়ারলিডিং ইউনিফর্ম পরতে দেখা যায়।

এছাড়াও, এটি ফুটবল চিয়ারলিডারদের সম্পর্কে আমাকে বিস্মিত করতে পারেনি। এই মেয়েরা এবং তাদের ইউনিফর্মগুলি পরীক্ষায় দাঁড়িয়েছে তা প্রায়শই বৃষ্টিপাত বা ছোট বাতাসের ঝড়ের কারণে কিছু যায় আসে না। এটি আমাকে আমার পরবর্তী ধারণার দিকে নিয়ে যায়, তা হল চিয়ারলিডিং জামাকাপড় অবশ্যই রুক্ষ এবং রুক্ষ হতে হবে।

এই চিয়ারলিডিং জামাকাপড় প্রচুর পরিধান এবং টিয়ার সহ্য করার জন্য ডিজাইন করা হয়েছে। উদাহরণস্বরূপ, যুবতীরা একটি পিরামিড কাঠামোর মতো উল্লাস আন্দোলন করবে। অন্য সময়ে তারা হ্যান্ডস্ট্যান্ড এবং কার্টহুইল করবে। আপনি দেখতে পাচ্ছেন যে এগুলি এমন আন্দোলন যা পুরো শরীর ব্যবহার করে। তাই তাদের চিয়ারলিডিং পোশাক কোমল এবং হালকা হওয়া দরকার। তাদের বৃষ্টি এবং বাতাস সহ্য করতে সক্ষম হতে হবে।

চিয়ারলিডারদের দ্বারা পরিধান করা বিভিন্ন ধরণের চিয়ারলিডিং পোশাক রয়েছে। এই পোশাক হতে পারে একটি সংক্ষিপ্ত pleated স্কার্ট, ব্রিফস এবং ক্লোজ ফিটিং টপ, একটি বডি হাগিং ছোট স্লিভলেস পোষাক, উজ্জ্বল রঙের টপ এবং শর্টস। এই চিয়ারলিডিং জামাকাপড়গুলির প্রধান বৈশিষ্ট্য হ’ল এগুলি ছোট যাতে পায়ে সীমাবদ্ধ না হয়ে সমস্ত চিয়ার মুভমেন্ট করার জন্য প্রচুর জায়গা থাকে। এছাড়াও, শীর্ষগুলি ফর্ম ফিটিং হয়. এটি তাদের উল্লাসের আন্দোলনের পথে তাদের উন্নীত করার জন্য।

এই চিয়ারলিডিং জামাকাপড়গুলিতে স্পষ্ট যে অন্য সত্যটি হল যে স্কুলের স্কোয়াড এবং প্রতীকটি জামাকাপড়ের সামনের অংশে উজ্জ্বলভাবে অঙ্কিত। আবার, এই কমরেডির সমর্থন করা হয়. অন্যান্য কিছু টুকরো যা সাধারণত পোশাকের সাথে যায় তা হল অন্যান্য আনুষাঙ্গিক যেমন পম পোম, চুলের আনুষাঙ্গিক এবং অবশ্যই, স্নিকার্স যা তাদের স্কুলের রঙের সাথে সংঘর্ষ করবে না। আপনি দেখতে পাচ্ছেন যে চিয়ারলিডিং যুবতী মহিলাদের জন্য আকর্ষণের একটি অংশ হল এই পোশাকগুলি।

এমন অনেক জায়গা আছে যেখানে আপনি চিয়ারলিডিং জামাকাপড় পেতে পারেন, তবে আপনাকে অবশ্যই আপনার স্কুলের চিয়ার ইন্সট্রাক্টরের সাথে চেক করে নিতে হবে যে স্কুল চিয়ার ইউনিফর্মটি কিনবে বা আপনার নিজের পোশাক কেনার বিষয়ে যেতে হবে কিনা। প্রায়শই না, স্কুল ইউনিফর্ম ক্রয় করে। এর একটি বড় কারণ হল অভিন্নতা থাকা। চিয়ারলিডিং পোশাকের মধ্যে একটি প্রধান উদ্বেগ হল যে ইউনিফর্মগুলি কেবল আরামদায়কভাবে ফিট করা উচিত নয় তবে সেগুলি অন্য দল বা স্কুলের চিয়ার পোশাকের মতো দেখতে হবে না। স্কুলের চিয়ার প্রশিক্ষকের সাধারণত এই সমস্ত কিছুতে বেশ ভাল হাত থাকে, এই কারণেই তারা এখানে সেই ভূমিকায় রয়েছে।

সুতরাং, মনে রাখার কয়েকটি টিপস হল; ফর্ম ফিটিং শীর্ষ, ছোট স্কার্ট এবং সংক্ষিপ্ত. এই স্বাধীনতার জন্য তাদের সমস্ত চিয়ার সঞ্চালন করতে সক্ষম হবেন. এছাড়াও, মায়েরা, চিয়ারলিডিং পোশাকের আবেদনের একটি অংশ মনে রাখবেন যে তারা আপনার মেয়েকে একটি নিরাপদ, ইতিবাচক এবং আরামদায়ক পরিবেশে তার অভ্যন্তরীণ অনুভূতি প্রকাশ করতে দেয়।

By admin

প্ৰত্যুত্তৰ দিয়ক

আপোনৰ ইমেইল ঠিকনা প্ৰকাশ কৰা নহ'ব ।