1. আপনি সবচেয়ে ভয় কি জিনিস?

যদি শুধুমাত্র একটি জিনিস থাকে যা আপনার চিন্তাভাবনাগুলিকে অন্য যেকোনো কিছুর চেয়ে দ্রুত রূপান্তরিত করবে, এটি তখনই যখন আপনি আপনার ভয়ের মুখোমুখি হন এবং এর মুখোমুখি হন।

2. আপনি কি নিজের জন্য দাঁড়াতে পারেন?

আপনার নিজের জন্য দাঁড়াতে অসুবিধা হয়? আপনি প্রথমবার এটি করার সময় এটি খুব শক্তিশালী হতে পারে এবং আপনি দেখতে পাবেন কীভাবে আপনার সম্পর্কে চিন্তাভাবনা চিরতরে পরিবর্তিত হতে পারে।

3. আপনি কি সেই ব্যক্তি যিনি কথা বলা বন্ধ করতে পারেন না?

প্রতিবার পিছিয়ে যাওয়া এবং কিছুক্ষণের জন্য নীরব থাকা গুরুত্বপূর্ণ। নীজেই চেষ্টা করে দেখো. আপনার চিন্তাভাবনাগুলি অভ্যন্তরীণ দিকে ঘুরে যায় এবং আপনি নিজের কল্পনার চেয়ে কিছুটা বেশি নিজেকে উপলব্ধি করতে শুরু করেন।

4. আপনি কি আপনার শক্তিকে আরও শক্তিশালী করতে পারেন?

কখনও কখনও আপনি আপনার দুর্বলতাগুলি এবং অন্যরা আপনার সম্পর্কে কী বলে তার উপর ফোকাস করতে এবং চিন্তা করার জন্য খুব বেশি সময় ব্যয় করেন যেখানে আপনার মনোনিবেশ আপনার শক্তিগুলিকে শক্তিশালী করার দিকে হওয়া উচিত।

5. আপনি কি একটি আর্ট গ্যালারির চারপাশে হাঁটার সাহস করবেন?

আপনি শিল্পের প্রশংসা করুন বা না করুন ক্যানভাসে অন্যদের চিন্তাভাবনা দেখতে খুব আশ্চর্যজনক। তাড়াহুড়ো করবেন না। এটা হাল্কা ভাবে নিন. আপনি আপনার কল্পনাকে প্রসারিত করেন যখন আপনি অন্য লোকেদের মনে যা ঘটে তার একটি ছোট আভাস পান।

6. চোখ বন্ধ করে কীভাবে দেখবেন।

সারাদিন অন্ধের জুতা পরে হাঁটার সাহস। এটি আপনার মনকে উড়িয়ে দেবে এবং এটি চিরতরে জীবন সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করবে।

7. আপনি এটা করতে পারেন? প্রতিদিন 5 মিনিটের জন্য একটি চেয়ারের উপরে নিজেকে অবস্থান করুন

আপনি আপনার মন এবং আপনার চিন্তা নিয়ন্ত্রণ করার সবচেয়ে ভাল উপায় খুঁজে পাবেন আপনার স্ব-শৃঙ্খলা বিকাশ করা। আপনি যখন আপনার মজবুত চেয়ারের শীর্ষে আছেন মাত্র কয়েক মুহুর্তের জন্য আপনার মন ভাবছে যে কী ঘটছে এবং আপনি চেষ্টা করবেন এবং বাকি সময়ের জন্য সেখানে থাকার জন্য নিজেকে বাধ্য করবেন। আপনি যখন আপনার মনকে শৃঙ্খলাবদ্ধ করার জন্য সংকল্পবদ্ধ হন তখন আপনি প্রায় অবিলম্বে আপনার জীবনে একটি দুর্দান্ত পরিবর্তন ঘটতে দেখা শুরু করবেন।

8. যখন কেউ তাকাচ্ছে না তখন আপনি নাচতে পারেন?

এটি বেশ মজাদার হতে পারে এবং আপনি একটি বিস্ময়কর সংবেদন পেতে পারেন যখন আপনি নিজে নাচ করেন এমনকি কোন সঙ্গীত না থাকলেও। এটি আপনার বাধাগুলি ছেড়ে দেওয়ার এবং সরাসরি আপনি উত্সাহিত এবং বেশ প্রাণবন্ত বোধ করার একটি সত্যিই দুর্দান্ত উপায়।

9. আপনি কি আপনার অর্থ এমন কাউকে দেবেন যাকে আপনি জানেন না?

এটা করতে! আপনি ট্র্যাফিক লাইটে, বা রাস্তায় বা মলে থামানো হোক না কেন, কাউকে সাধারণের চেয়ে বড় দান করুন। এটি আপনাকে এমন একটি মুক্তির অভিজ্ঞতা দেবে যে আপনি দেওয়ার কাজটি উপভোগ করতে শুরু করবেন এবং অর্থ সম্পর্কে আপনার চিন্তাভাবনা চিরতরে পরিবর্তিত হবে। এটি আসলে বেশ আসক্তি হয়ে ওঠে এবং আপনি দেখতে পান যে আপনার জীবন পরিবর্তনের প্রক্রিয়া শুরু করতে ঝাঁপিয়ে পড়তে যা লাগে।

10. আপনার নিজের সম্পর্কে শুধুমাত্র ভাল চিন্তা আছে?

আপনার সমস্ত ভাল পয়েন্ট দিয়ে আপনার মন এবং আপনার চিন্তা পূর্ণ করুন। বাইবেল বলে “যা সত্য, এবং সম্মানজনক, এবং সঠিক, এবং বিশুদ্ধ, সুন্দর এবং প্রশংসনীয় সেই বিষয়ে আপনার চিন্তাভাবনা ঠিক করুন। চমৎকার এবং প্রশংসার যোগ্য জিনিস সম্পর্কে চিন্তা করুন”। এই ইতিবাচক জিনিসগুলি যা আপনাকে আপনার নিজের ইমেজকে শক্তিশালী এবং শক্তিশালী করার পথে নিয়ে যায়।

আমাকে আপনার যাত্রার একটি অংশ হতে দেওয়ার জন্য ধন্যবাদ, আমার বন্ধু

এখন একটি চমত্কার সপ্তাহ আছে.

ডোনাল্ড

By admin

প্ৰত্যুত্তৰ দিয়ক

আপোনৰ ইমেইল ঠিকনা প্ৰকাশ কৰা নহ'ব । প্ৰয়োজনীয় ক্ষেত্ৰসমূহত *এৰে চিন দিয়া হৈছে