কিছু সেলিব্রিটি শেফ তাদের রান্নার বই এবং টিভি অনুষ্ঠানের সাথে লেগে থাকে, কেউ কেউ কেবল তাদের নাম দেন এবং কেউ আসলে পণ্যের একটি লাইন তৈরি করার সম্পূর্ণ রুটে যান। কিন্তু অনেক ক্রীড়া ব্যক্তিত্বের মতো যারা আসলে তাদের খেলাধুলার চেয়ে তাদের অনুমোদন থেকে অনেক বেশি অর্থ উপার্জন করে, অনেক বাবুর্চি তাদের নিজস্ব গ্যাজেট, রান্নার যন্ত্রপাতি এবং সিজনিং লাইনের সাথে বেতনের ময়লাকে আঘাত করেছে বলে মনে হয়। তালিকাটি আপাতদৃষ্টিতে অন্তহীন, তবে এখানে কে হিট প্যারেডের শীর্ষে রয়েছে:

মাইকেল চিয়ারেলো – এই ইতালিয়ান খাবারের শেফ তার পারিবারিক দ্রাক্ষাক্ষেত্র, পুরস্কার বিজয়ী নাপা রেস্তোরাঁ এবং রান্নার বই নিয়ে খুশি বলে মনে হচ্ছে, যা তাকে ব্যস্ত রাখে।

গাই ফিরি – বন্য এবং প্রাণবন্ত রেস্তোরাঁর মালিক এবং ফুড নেটওয়ার্ক তারকা, তিনি তার ওয়েবসাইটে রান্নাঘরের গ্যাজেট, কাটলারি এবং টি-শার্টের একটি সাধারণ লাইন হাক করেন।

রাচেল রে – তার রান্নার চেয়ে খিলখিল, হাসিখুশি ব্যক্তিত্বের জন্য বেশি পরিচিত, তিনি রান্নাঘরের গ্যাজেট, রান্নার জিনিসপত্র এবং বেকওয়্যারের একটি লাইন দেখান, যা বিদ্রূপাত্মক কারণ তিনিই আপনাকে প্রথম বলেছেন যে তিনি বেক করেন না৷

জর্জ ফোরম্যান – পছন্দের প্রাক্তন বক্সার যিনি রন পোপেইলের নেতৃত্ব অনুসরণ করেছিলেন এবং তার নিজের অবিশ্বাস্যভাবে সফল কাউন্টার টপ গ্রিলগুলিকে বাজিয়েছিলেন৷

মার্থা স্টুয়ার্ট – ভিডিও, কুকবুক, লিনেন এবং এমনকি তার নিজের ম্যাগাজিন সহ একটি মেগা শিল্প।

গিয়াদা ডি লরেন্টিস – মার্থা স্টুয়ার্টের নেতৃত্ব অনুসরণ করে, তিনি তার নিজস্ব রান্নাঘর, গ্যাজেটস, কুকবুক সহ একটি সত্যিকারের কর্পোরেশন এবং সম্প্রতি রেস্তোরাঁ ব্যবসায় নেমেছেন৷

পলা দ্বীন – দক্ষিণী বাবুর্চি গ্যাজেট, রান্নার পাত্র এবং পাত্রের পাশাপাশি বেকড পণ্যের একটি বিস্তৃত লাইন বিক্রি করে এবং অবশ্যই তার বিখ্যাত সাভানা রেস্তোরাঁ (আশ্চর্যজনকভাবে তার লাইন থেকে একটি বড় মাখনের খাবার নেই)।

ববি ফ্লে – রান্নার বই এবং খাবারের রুট পছন্দ করে তবে একটি বিল্ট-ইন সিলিকন ব্রাশ সহ স্টেইনলেস স্টিলের BBQ সস পাত্র সহ (এখানে অবাক হওয়ার কিছু নেই) সহ ডিসকাউন্ট গ্রিলিং গিয়ারের একটি সাধারণ লাইন বিক্রি করে।

ইনা গার্টেন – কুকবুকগুলিতে (এবং স্বামী জেফরি) ফোকাস করে তবে একটি রাজা-আকারের লবণ শেকার থেকে অবশ্যই লাভবান হতে পারে।

গর্ডন রামসে – তার টিভি শো, রান্নার বই এবং রেস্তোরাঁ নিয়ে এতই অবিশ্বাস্যভাবে ব্যস্ত, তিনি ব্রিটিশ চীনের জায়ান্ট রয়্যাল ডউলটনের জন্য কাটলারির সাথে একটি সাধারণ রুচিশীল টেবিলওয়্যারকে সমর্থন করেন৷

জেমি অলিভার – শান্ত, নজিরবিহীন ব্রিট যিনি রান্নাঘরের গ্যাজেটগুলির একটি বিস্তৃত লাইন বিক্রি করেন।

নাইজেলা লসন – জনপ্রিয় ব্রিটিশ খাদ্য লেখক এবং রান্নার হোস্টেসের নিজস্ব থালা বাসন, রান্নার সরবরাহ এবং পাত্রের লাইন রয়েছে।

এমেরিল লাগসে – প্রিয় নিউ অরলিন্স-স্টাইলের শেফ, জনপ্রিয় রান্নার শো হোস্ট এবং রেস্তোরাঁর মালিক, তিনি সস এবং সিজনিংয়ের পাশাপাশি উচ্চ মানের কাটলারি সরবরাহ করেন।

পল প্রধোম্মে – শীর্ষস্থানীয় নিউ অরলিন্স শেফ যিনি কার্যত ক্রেওল এবং কাজুন রান্নার উদ্ভাবন করেছিলেন, বোধগম্যভাবে কেবল একজন সফল শেফ এবং রেস্তোরাঁ হিসেবেই নয় বরং মশলা এবং মেরিনেডের একটি বিস্তৃত লাইন তৈরি করেছেন।

উলফগ্যাং পাক – রেস্তোরাঁ, খাদ্য পণ্য এবং রান্নার জিনিসপত্রের সাথে এটি সব করে (তার হিমায়িত খাবারের লাইন কয়েক বছর ধরে বোমা মেরেছে–এগুলো সব জয় করতে পারে না)।

টমাস কেলার – বিশ্বমানের শেফ এবং রেস্তোরাঁর মালিক, তিনি উইলিয়ামস সোনোমার মাধ্যমে TK নামে একটি দামি রান্নার জিনিস বিক্রি করেন (স্পষ্টত বাজেটের জন্য নয়)।

পল বোকাস – ফরাসি শেফকে “ফাদার অফ কুলিনারি আর্টের” হিসাবে বিবেচনা করা হয় শুধুমাত্র গুরুতর এবং পেশাদার শেফদের জন্য রান্নার সামগ্রী, রেস্তোরাঁ, খাদ্য পণ্য এবং এমনকি একটি ডাবল ওভেন রান্নার পরিসর দিয়ে স্বরগ্রাম চালায় (অথবা যারা তাদের ভান করতে পারে)।

জ্যাক লালেন – আমেরিকার সবচেয়ে স্বীকৃত প্রারম্ভিক টিভি ব্যায়াম গুরু, তিনি জুসিং শিল্পে বিপ্লব ঘটিয়েছেন এবং এখনও তার নাম জুসারের শীর্ষ লাইনে রয়েছে।

এবং কেউ ভোজনপ্রিয় রাষ্ট্রপতি টমাস জেফারসনকে গণনা করতে পারে না, যিনি প্রথম ফরাসি আইসক্রিম প্রস্তুতকারকের সাথে প্রায় দুই শতাব্দীর মধ্যে নৌকাটি মিস করেছিলেন, যা তিনি ফ্রান্সে আবিষ্কার করেছিলেন এবং 1800 এর দশকের প্রথম দিকে আমেরিকাতে ফিরিয়ে এনেছিলেন।

দুঃখজনকভাবে উপরে উল্লিখিত পেশাদারদের মধ্যে বেশ কয়েকজন আর আমাদের মধ্যে নেই, কিন্তু তাদের উত্তরাধিকার তাদের পণ্য লাইনে বেঁচে আছে।

তাই বড় প্রশ্ন থেকে যায়: এই শেফরা কি সত্যিই তাদের পণ্য ডিজাইন এবং পরীক্ষা করে, তারা কি কেবল তাদের নাম দেয়, নাকি তারা উৎপাদন এবং বিপণনের মাইক্রো ম্যানেজার? কেউ কথা বলছে না। দামিগুলো কি লাভজনকের চেয়ে ভালো, নাকি ভোক্তারা শুধু উচ্চ-মূল্যের নামের জন্য অর্থপ্রদান করছেন? এটা যে কেউ অনুমান. কিন্তু এই লেখকের বিনীত মতামতে, তিনি নিশ্চিতভাবে “আপনি কেনার আগে চেষ্টা করুন” এবং তারপরে সম্ভবত একটি ভাল পুরানো প্যারিং ছুরি, সামান্য কনুইয়ের গ্রীস এবং তার মা ব্যবহার করা হাঁড়ি এবং প্যানগুলির সাথে লেগে থাকতে চান৷

By admin

প্ৰত্যুত্তৰ দিয়ক

আপোনৰ ইমেইল ঠিকনা প্ৰকাশ কৰা নহ'ব । প্ৰয়োজনীয় ক্ষেত্ৰসমূহত *এৰে চিন দিয়া হৈছে